Header Ads

Header ADS

ফুল দিয়ে নবীনদের বরন করে নিলো নড়িয়া সরকারি কলেজ

বর্ণিল আয়োজনে নড়িয়া সরকারি কলেজে ২০১৯-২০ শিক্ষাবর্ষে ভর্তি হওয়া প্রথম বর্ষের শিক্ষার্থীদের বরণ করেছে নড়িয়া সরকারি কলেজ কর্তৃপক্ষ। আজ সোমবার সকাল ১০টায় কলেজ ক্যাম্পাসে এ নবীন বরণ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে নবীনদেরকে ফুলের তোড়া ও শিক্ষার উপকরন কলম দিয়ে বরণ করে নেওয়া হয়।

অনুষ্ঠানে নড়িয়া সরকারি কলেজের অধ্যাপক প্রফেসর মাকসুদা খাতুন নবীনদের উদ্দেশ্যে বলেন, তোমরা ভালো একটি কলেজে ভর্তি হতে পেরেছে, এই কলেজের পরিবেশ ও অনেক ভালো, তোমার সুন্দর ভালে লেখাপড়া করবে, আমরা সবাই তোমাদের সাথে আছি। এসময় তিনি একজন ছাত্রের কেমন গুনাবলি হবে সে কথা বলেন এবং নবীনদের সুখী-সমৃদ্ধ বাংলাদেশের রূপায়ণে সদা প্রয়াসী হতেও আহ্বান জানান।



অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন নড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মাকসুদা খাতুন, বিশেষ অতিথী হিসেবে ছিলেন উপাধ্যক্ষ জনাব মোঃ মইনুর রহমান, জনাব মোঃ শাহিন মিয়া, সভাপতিত্ব করেন জনাব মোঃ সাইদুর রহমান খান।
অনুষ্টানে নড়িয়া সরকারি কলেজের শিক্ষকবৃন্দ, ছাত্র-ছাত্রীরা উপস্থিত থেকে অনুষ্ঠানটি সঞ্চালনা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

এরপরে কলেজের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এছাড়া নবীন শিক্ষার্থীদের জন্য তথ্যসমৃদ্ধ পুস্তিকার নতুন সংস্করণ প্রকাশিত হয়।

উল্লেখ্য এবছর নড়িয়া কলেজে একাদশ শ্রেণীতে ভর্তির প্রথম পর্যায়ে প্রায় ৭৩২জন ভর্তি হয়েছে। এর মধ্যে আরর্স গ্রুপে ৪৪২ জন, কমার্স গ্রুপে ২৬৪ জন, ও সাইন্স গ্রুপে ২৬ জন ভর্তি হয়েছে।

(মোঃ মিনহাজুর রহমান সানমুন) 

No comments

Powered by Blogger.