Header Ads

Header ADS

শরীয়তপুরের গোসাইরহাটে ট্রাক ও ট্রলি চলাচল বন্ধ এবং সড়ক মেরামতে দাবিতে মানববন্ধন করেছেন গ্রামের জনগণ ও শিক্ষার্থীরা।

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার সামান্তসার ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের লাবণকাঠি গ্রামে তিন কিলোমিটার সড়কে ট্রাক ও ট্রলি বন্ধ এবং সড়কটি মেরামতে দাবিতে মানববন্ধন করেছেন গ্রামের সর্বস্তরের জনগণ ও শিক্ষার্থীরা।

শনিবার (০৯ মে) বিকেল ৩টার দিকে শরীয়তপুর সদর-গোসাইরহাট সড়কের সামান্তসার এলাকায় এ মানববন্ধন করে সড়কটি মেরামতের দাবি জানান তারা, সেই সাথে ট্রলি ও ট্রাক চলাচল বন্ধ করতে বলেন।

মানব বন্ধনে উপস্থিত ছিলেন- সবেক ইউপি সদস্য ও বর্তমান সামন্তসার ইউনিয়ন আওয়ামীগের সভাপতি, সহ সভাপতি ও এলাকার গন্য মান্য ব্যক্তি সহ অন্তত তিন শতাধিক শিক্ষার্থী।

মানববন্ধনে বক্তারা বলেন, সামান্তসার ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের লাবণকাঠি গ্রামে তিনটি ইটের ভাটা। গ্রামের একমাত্র সড়কটি দিয়ে ভাটার মাহেন্দ্র, ট্রাক ও ট্রলি ২৪ ঘণ্টা চলাচল করায় খানাখন্দ হয়ে দেবে গেছে। সামান্য বৃষ্টি হলে হাঁটু কাদা হয়ে যায়। প্রতিদিন সড়ক দিয়ে গ্রামের হাজার হাজার মানুষ চলাফেরা করেন। বর্তমানে সড়কটি দিয়ে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। তাই সড়কটি মেরামতের দাবি জানাচ্ছি। পাশাপাশি ভাটার মাহেন্দ্র, ট্রাক ও ট্রলি বন্ধ রাখার দাবি জানাই।

তারা বলেন, যেখানে ২০২০ সালে সারা বাংলাদেশে উন্নয়নের মহাসমারহ চলছে সেখানে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার, সামন্তসার ইউনিয়নের, লাবনকাঠি,সামন্তসার ও দিগসকুল গ্রামের, একটি রাস্তার জন্য মানুষ কতটা অসহায় হলে রোডে এসে মানব বন্ধন করতে হয়েছে -এই লজ্জা কার ?? যেখানে সারা বাংলাদেশে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে উন্নয়নের রোল মডেল হয়েছে সেখানে এই রাস্তাটি শেখ হাসিনার সকল অর্জনকে ধূলিসাৎ করে দেয়।

No comments

Powered by Blogger.