Header Ads

Header ADS

শরীয়তপুরে জেলা পুলিশের পক্ষ থেকে ৪'শত ইমাম ও মোয়াজ্জিনদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

শরীয়তপুরে জেলা পুলিশের পক্ষ থেকে ৪'শ ইমাম ও মোয়াজ্জিনদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান

টেকসই উন্নয়নের অন্যতম পূর্বশর্ত হলো কাউকে পেছনে ফেলে রাখা যাবে না। তারই ধারাবাহিকতায় করোনা ভাইরাসের বিস্তারের কারণে চলমান সাধারণ ছুটিতে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের তালিকা করে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আজ বৃহস্পতিবার (২১মে) দুপুরে পালং মডেল থানা চত্বরে শরীয়তপুর জেলা পুলিশের উদ্যোগে শরীয়তপুর জেলার বিভিন্ন মসজিদের ৪০০ জন ইমাম ও মোয়াজ্জিনদের মাঝে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেন শরীয়তপুর পুলিশ সুপার জনাব এস. এম. আশরাফুজ্জামান। এরমধ্যে শরীয়তপুরে হোম কোয়ারেন্টাইনে থাকা ১৪ জনকেও এই খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হয়।


এ সময় পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান বলেন, বাংলাদেশ পুলিশ নিজস্ব উদ্যোগে দেশের প্রান্তিক পর্যায়ের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর নিরন্তর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় করোনা ভাইরাস মোকাবিলায় কর্মহীন অসহায় মানুষদের তালিকা করে আমরা জেলা পুলিশের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করছি, যাতে করে সকলেই ভালোভাবে নিজ বাড়িতে ঈদ উদযাপন করতে পারে।

এছাড়াও করোনা ভাইরাসের প্রতিরোধ, চিকিৎসাসহ বিভিন্ন অপরাধের বিষয়ে তাঁদেরকে সচেতন করাসহ শরীয়তপুর জেলা পুলিশের পক্ষ থেকে কর্মহীন অসহায় দরিদ্র মানুষের প্রতি এ ধরনের সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান পুলিশ সুপার।

এই খাদ্য সহায়তার মধ্যে রয়েছে ৫ কেজি সাদা চাল, ২ কেজি পোলার চাল, ১ লিঃ তৈল, ২ প্যাকেট লাচ্ছা সেমাই, ১ কেজি চিনি ও ৪০০ গ্রাম গুড়া দুধ।

এ সময় উপস্থিত ছিলেন জনাব তানভীর হায়দার শাওন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), শরীয়তপুর, জনাব আমিনুর ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল), শরীয়তপুর, জনাব মোঃ আসলাম উদ্দিন, অফিসার ইনচার্জ, পালং মডেল থানা, শরীয়তপুর, মোঃ আশরাফুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত), পালং মডেল থানা, শরীয়তপুরসহ উপস্থিত জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

No comments

Powered by Blogger.