Header Ads

Header ADS

"রক্তের সন্ধানে শরীয়তপুর" এর দুস্থ অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ


প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে দেয়ালে পিঠ ঠেকে যাওয়া রিকশা-ভ্যান চালকসহ শ্রমজীবী‌রা কর্মহীন হ‌য়ে প‌রে‌ছে। দরিদ্র অসহায় পরিবারগুলো অর্ধাহার-অনাহারে দিনপার করছে। তাই এই মহামারী এবং প‌বিত্র ঈদ উল ফিতর উপল‌ক্ষে মধ্যবিত্ত কর্মহীন,অসহায়, দুস্থ ও গরীব প‌রিবা‌রের মা‌ঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ ক‌রে‌ছে "রক্তের সন্ধানে শরীয়তপুর" সংগঠন।

আজ শুক্রবার (২২ই মে) শরীয়তপুরের বিভিন্ন পাড়া মহল্লা ও নড়িয়াতে রমজান এবং ঈদকে কেন্দ্র করে দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে এই খাদ্য সামগ্রী প্রদান করা হয়। যা সংগঠনের কর্মীরা অসহায় মানুষের বাসায় বাসায় গিয়ে উপহার পৌঁছে দেয়।


"রক্তের সন্ধানে শরীয়তপুর" সংগঠনের কর্মীরা বলেন, "খুশি যাবে সবার বাড়ী" ইভেন্টের এর আজকে দ্বিতীয় দিনের মত শরীয়তপুর ও নড়িয়ার বিভিন্ন স্থানে আমাদের প্রথম পর্যায় এর ৫০ প্যাকেট ঈদ উপহার সামগ্রী কিছু অসহায় ফ্যামিলির কাছে পৌঁছে দেয়া হয়েছে। আমাদের কার্যক্রম এভাবে চলতে থাকবে।

রক্তের সন্ধানে শরীয়তপুর মূলত রক্তদান নিয়ে কাজ করে থাকে। এর পাশাপাশি তারা বিভিন্ন সামাজিক সেবা মূলক কাজ করে। সেই সাথে সমাজের বিভিন্ন দরিদ্র অসহায় লোকদের কে সাহায্য সহযোগিতা করে থাকে।

No comments

Powered by Blogger.