Header Ads

Header ADS

শরীয়তপুরে জেনেসিস ফাউন্ডেশন এর পক্ষ থেকে গরীব অসহায় পরিবারকে ঈদ উপহার সামগ্রী প্রদান

করোনা ভাইরাসের কারনে প্রতিদিন বিশ্বব্যাপী জানমালের ব্যাপক ক্ষতি হচ্ছে। সারাদেশে লকডাউনে দরিদ্র অসহায় পরিবারগুলো অর্ধাহার-অনাহারে দিনপার করছে আর নিম্নমধ্যবিত্তদের পরিবারে চলছে টানাপোড়া।
এমতাবস্থায় শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলায় গরীব অসহায় পরিবারাকে ঈদ উপহার খাদ্য সামগ্রী প্রদান করলো জেনেসিস ফাউন্ডেশন।

গত সোমবার (১৮ই মে) রমজান এবং ঈদকে কেন্দ্র করে দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে এই খাদ্য সামগ্রী প্রদান করা হয়। যার মধ্যে ছিলো চাল, ডাল,আলু, সেমাই, চিনি। যা জেনেসিন ফাউন্ডেশনের কর্মীরা অসহায় মানুষের বাড়িতে পৌঁছে দেয়। 

জেনেসিস ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা শামসুল আলম রিফাত বলেন, মানুষ মানুষের জন্য, তাই আমরা সকলের তরে। সমাজের বিভিন্ন গরীব, অসহায় মানুষেরকে আমরা আমাদের ফাউন্ডেশন এর পক্ষ থেকে সাহায্য করে থাকি। তারই ধারাবাহিকতায় শরীয়তপুরের এই কার্যক্রম চলে। ইনশাআল্লাহ আমরা ভবিষ্যতে সারা বাংলাদেশব্যাপী আমাদের এই কার্যক্রম চালিয়ে যাব। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

জেনেসিস ফাউন্ডেশন একটি স্বেচ্ছাসেবী সংগঠন। তারা প্রতিনিয়ত অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছে। এছাড়া ঢাকা এবং ঢাকার বাইরে প্রতিনিয়ত ইফতার, ত্রাণসামগ্রী বিতরন করে যাচ্ছে। দেশের এই ক্লান্তি লগ্নে অসহায় মানুষের পাশে থাকার জন্য জেনেসিস ফাউন্ডেশনকে ধন্যবাদ দিয়েছে অনেকেই।

No comments

Powered by Blogger.