Header Ads

Header ADS

শরীয়তপুরের নড়িয়ায় করানো উপসর্গ নিয়ে এক ব্যাক্তির মৃত্যু

শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে এক রিকশাচালকের (৫০) মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১২ মে) সকাল সাড়ে ৭টার দিকে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়। তিনি নড়িয়া উপজেলার কেদারপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

মৃত্যুর আগে সোমবার (১১ মে) তার করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। পরিবারের পাশাপাশি তার বাড়ি ও আশপাশের বেশ কয়েকটি বাড়ির লোকজনসহ সংস্পর্শে আসা সবাইকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

মঙ্গলবার দুপুরে এসব তথ্য নিশ্চিত করে জেলা প্রশাসক কাজী আবু তাহের বলেন, সোমবার ওই ব্যক্তি জ্বর, ঠান্ডা, গলাব্যাথা ও শ্বাসকষ্ট নিয়ে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। তখন তাকে ভর্তি করে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়। নড়িয়া উপজেলা ইসলামিক ফাউন্ডেশন গঠিত কমিটি তাকে দাফন করেছে।
মৃত্যু ব্যক্তি নড়িয়া উপজেলার বিভিন্ন এলাকায় রিকশা চালাতেন।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর আড়াইটা পর্যন্ত জেলায় এক হাজার ৩৫৮ জনের নমুনা সংগ্রহ করা হয়। এক হাজার ১৭৯ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। জেলায় করোনায় আক্রান্ত মোট ৬০ জন।
গত ৪ এপ্রিল করোনায় আক্রান্ত শরীয়তপুরের নড়িয়া উপজেলার ৯০ বছরের এক বৃদ্ধ ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গত ২৬ এপ্রিল করোনায় আক্রান্ত ৪৫ বছরের এক ব্যক্তি ডামুড্যা পৌরসভার ৩নং ওয়ার্ডে নিজ বাড়িতে মারা যান।

No comments

Powered by Blogger.