Header Ads

Header ADS

একবুক পানিতে নেমে বন্যার্ত মানুষের বাসায় গিয়ে শুকনা খাবার পৌছে দিচ্ছে ছাত্রলীগ কর্মীরা

শরীয়তপুরের নড়িয়ায় একবুক পানিতে নেমে বন্যার্ত মানুষের বাসায় বাসায় গিয়ে শুকনা খাবার পৌছে দিচ্ছে ছাত্রলীগ কর্মীরা। পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের নিজস্ব তহবিল থেকে ত্রান হিসেবে শুকনা খাবার বিতরন করা হচ্ছে।
আজ রবিবার (২৬জুলাই) ভুমখাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড এবং কেদারপুরের বিভিন্ন ওয়ার্ডে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারদের মাঝে শুকনো খাবার পৌছে দেয় নড়িয়া উপজেলা ছাত্রলীগ ও নড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগ।


এসময় ছাত্রলীগ নেতাকর্মীরা বলেন, পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের নির্দেশে তার নিজস্ব তহবিল থেকে আমরা এই ত্রান সামগ্রী বিতরন করতেছি। যতদিন বন্যা থাকবে ততদিন এই ত্রান বিতরন কার্যক্রম অব্যাহত থাকবে।

ত্রাণ সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান বিপ্লব, নূর এ আলম, জিল্লুর রহমান, স্বপন দেওয়ান, বিল্লাল হেসেন বিজয়, অপু মোল্লা, আতিকুর রহমান নকিব, হৃদয় মৃধা, মেহেদি হাসান আসিফ, শামিম মোল্লা, হিমেল সরদার হিমন,
নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ ইমরান খালাসি, রফিক মল্লিক, আল আমীন মোড়ল, আল আমীন বেপারী, শাহিন আলন, অনিক শুত্রধর, কামরুল ইসলাম, শাহ আলম, নাজমুল বেপারী, শফিকুল ইসলাম, রোমান, সহ আরো ছাত্রলীগ এর নেতাকর্মীরা। 

No comments

Powered by Blogger.