Header Ads

Header ADS

বিয়ে দেয়ার কথা বলে ডেকে এনে দলবেঁধে গনধর্ষণ


শরীয়তপুরের নড়িয়াতে বেতের ঝোপে নিয়ে ৩১ বছর বয়সের এক নারীকে দলবেঁধে গনধর্ষণের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় মামলা হওয়ার পরে শুক্রবার (১৫ ডিসেম্বর) ভোরে মামলার ২ ও ৩নং আসামিকে আটক করেছে নড়িয়া থানা পুলিশ।

আটককৃতরা হলেন, নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের মালতকান্দি গ্রামের বকসু ফকিরের ছেলে শুভ ফকির (২৫) ও আজিজুল কাজির ছেলে আরিফ কাজি (২৪)। এর আগে ভুক্তভোগী ওই নারী
বৃহস্পতিবার রাতে (১৪ ডিসেম্বর) বাদী হয়ে নড়িয়া থানায় একটি মামলা করেন।

মামলার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই নারী গত বছর ২৪ অক্টোবর রাজনগর ইউনিয়নের ঠাকুকান্দি গ্রামের মোতালেব মালতের ছেলে রাশেদ মালতের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে (ধর্ষণ) মামলা করেন। সেই মামলা উত্তোলন ও মিমাংসার জন্য বর্তমান মামলার প্রধান আসামি বিল্লাল কাজি (৩৫) মাঝে মধ্যেই তাকে ফোন দিতেন। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বিল্লাল কাজি ভুক্তভোগী নারীকে ফোন করে রাজনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলীউজ্জামান মীর মালত ও তার ছেলে সজিব মীর মালতের উপস্থিতিতে রাশেদ মালতের সঙ্গে বিয়ে পড়ানোর কথা বলেন।

বিয়ের আশ্বাসে বিকেল ৫টার দিকে তিনি রাশেদ মালতের বাড়ি গিয়ে অপেক্ষা করেন। তবে চেয়ারম্যান ও তার ছেলে এলাকায় না থাকায় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিল্লাল, আরিফ ও শুভসহ অজ্ঞাত ২/৩জন তাকে বাড়ির পূর্বপাশের সরিষা খেত সংলগ্ন বেতের ঝোপে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, ভুক্তভোগী তিনজনকে আসামি করে মামলা করেছেন। মামলার ২ ও ৩ নং আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিকে গ্রেফতারে অভিযান চলছে। মেডিকেল পরিক্ষার জন্য তাকে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

No comments

Powered by Blogger.