Header Ads

Header ADS

মহান বিজয় দিবস উপলক্ষে গোড়াগাঁও ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত


নড়িয়ায় মহান বিজয় দিবস উপলক্ষে গোড়াগাঁও যুব সমাজের উদ্দ্যেগে আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২০জানুয়ারি) সন্ধায় গোড়াগাঁও সরকারি  প্রাথমিক বিলদ্যালয় মাঠে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় নজর পরিবার বাজন পারা ক্রিয়া সংঘ কে ২-০সেটে পরাজিত করে বিজয় লাভ করে। 
এসময় বিজয়ী দল নজর পরিবার কে ৩২ইঞ্চি এলইডি টিভি ও চ্যাম্পিয়ন ট্রফি পুরষ্কার দেয়া হয়। এই টুর্নামেন্টে ২০টি দল অংশগ্রহণ করে।। যার মধ্যে বিভিন্ন পর্বে খেলা হয়ে দুটি দল ফাইনালে অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে মোঃ ফজল হক ছৈয়াল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষাঅনুরাগী জনাব আহমেদ জসিম উদ্দিন। 
তিনি বলেন, যুবকরাই দেশের শক্তি, তারা একসময় দেশের এমপি, মন্ত্রী হয়ে দেশ পরিচালনা করবে। তাই যুবকদের মাদক, সন্ত্রাস, অপরাধের পথ থেকে দূরে রাখতে হবে। সে জন্য খেলার কোন বিকল্প নাই। আর খেলা হলো একটি চ্যালেঞ্জ,  যে চ্যালেঞ্জ নিতে পারবে সেই বিজয়ী হওয়ার যোগ্যতা রাখে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আমিনুল ইসলাম রাসেল মৃধা,  হাজী মোহাম্মদ মাহবুব হোসেন সেলিম বেপারী, কামার বেপারী, মোঃ আলমগীর হোসেন, আঃ আজিজ শেখ,  জাকির হোসেন বাবুল ঢালি, ছোবহান ছৈয়াল, আইয়ুব আলি মৃধা, আঃ মজিদ চৌকিদার, নসির সরদার, কফিলউদ্দিন শেখ, বাবু শেখ, আসাদুজ্জামান বিপ্লব,  আনিছ উদ্দিন ছৈয়াল, আঃ রহমান বেপারী, জাহাঙ্গির ছৈয়াল, মনির হোসেন ছৈয়াল।

খেলা সঞ্চালনায় ছিলেন রেজাউল করিম স্বপন।

No comments

Powered by Blogger.