Header Ads

Header ADS

নড়িয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের জনগন হামিদ বেপারী কে কাউন্সিলর হিসেবে দেখনে চান


আসন্ন শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলা  নির্বাচনে কাউন্সিলর পদপার্থী  মোঃ হামিদুর রহমান (হামিদ বেপারী) সকলের দোয়া ও বোতল মার্কায় ভোট চেয়েছেন।  ইতোমধ্যে তিনি নড়িয়া পৌরসভার ৪নং ওয়ার্ড এলাকায় নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। মিশে যাচ্ছেন গণমানুষের সাথে। দোয়া প্রার্থনা করছেন সকল শ্রেণি পেশার মানুষের কাছে। সকলের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি, সবাই তাকে কমিশনার হিসেবে দেখতে চায়। 

হামিদ বেপারী  নড়িয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের বাসিন্দা, তিনি এই ওয়ার্ডের আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক,  এছাড়াও তিনি একজন ব্যবসায়ী ও সমাজ সেবক। সকলের বিপদে আপদে সবসময় পাশে ছিলেন তিনি।  সমাজের উন্নয়ন ও গণমানুষের পাশে থাকতে তিনি নির্বাচন করছেন বলে এলাকাবাসীর মাঝে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি।

মোঃ হামিদ বলেন, আমি সবসময় আমার ওয়ার্ডের মানুষের পাশে ছিলাম এবং ভবিষ্যতে থাকতে চাই। তাই আমি আসন্ন পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী। আমি চাই একটি মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ মুক্ত সমাজ। তাই আমার নির্বাচনী এলাকা ৪নং ওয়ার্ডকে একটি আদর্শ ওয়ার্ড হিসেবে গড়ে তোলাই আমার লক্ষ। আমার ওয়ার্ডের সকল উন্নয়নে আমি নিরলস ভাবে কাজ করতে চাই, রাস্তাঘাট, নিরাপদ পানির সকল সমস্যা সমাধান আমি করবো। আমার ওয়ার্ড নদী ভাঙ্গন কবলিত এলাকা, তাই জনগণ আমাকে বোতল মার্কায় ভোট দিয়ে সুযোগ করে দিলে আমি তাদের পাশে থেকে নদী ভাঙ্গন কবলিতদের পূর্ণবাসন এবং ৪নং ওয়ার্ডকে আধুনিক ওয়ার্ডে পরিনত করব ইনশাআল্লাহ।

৪নং ওয়ার্ডের বাসিন্দা ইমাম হোসেন হাওলাদার,
আবুল হোসেন ফকির, হারুন গাজী বলেন, হামিদ বেপারী একজন খুবই ভালো মানুষ, জনগনের পাশে সবসময় আছেন, সকলের বিপদে আপদে সাহায্য সহযোগীতা করে পাশে থাকেন, আমরা আশা করি, জনগন তাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন এবং তিনি নির্বাচিত হয়ে জনগনের জন্য কাজ করবেন। আমরা তার জন্য ভোট চাই। ইনশাআল্লাহ আগামি ৩০ জানুয়ারি নির্বাচনে হামিদ বেপারী বোতল মার্কা নিয়ে বিপুল ভোটে জয়লাভ করে আমাদের পাশে থাকবেন।

1 comment:

  1. Help your child keep in mind occasions tables by understanding their 솔카지노 application through multiplication details and patterns. Get started now to study occasions tables with ample practice and fun. With each flip of the cardboard and roll of the cube, The Orleans is a place to get pleasure from one of the best in exciting on line casino action!

    ReplyDelete

Powered by Blogger.