Header Ads

Header ADS

নড়িয়া পৌরসভার ২নং ওয়ার্ডে জনসমর্থনে এগিয়ে আছে কাউন্সিলর প্রার্থী মোখলেছ বেপারী


আসন্ন শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলা  নির্বাচনে কাউন্সিলর পদপার্থী  মোঃ মোখলেছ বেপারী সকলের দোয়া চেয়েছেন।  ইতোমধ্যে তিনি নড়িয়া পৌরসভার ২নং ওয়ার্ড এলাকায় নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। মিশে যাচ্ছেন গণমানুষের সাথে। দোয়া প্রার্থনা করছেন সকল শ্রেণি পেশার মানুষের কাছে।

মোখলেছ বেপারী নড়িয়া পৌরসভার আওয়ামিলীগের সাবেক প্রচার সম্পাদক ছিলেন, এছাড়াও তিনি একজন ব্যবসায়ী ও সমাজ সেবক। সকলের বিপদে আপদে সবসময় পাশে ছিলেন তিনি।  সমাজের উন্নয়ন ও গণমানুষের পাশে থাকতে নির্বাচনে আসবেন বলে এলাকাবাসীর মাঝে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি।

মোঃ মোখলেছ বেপারী বলেন, আমি সবসময় আমার ওয়ার্ডের মানুষের পাশে ছিলাম এবং ভবিষ্যতে থাকতে চাই। সেজন্য আমি আসন্ন পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী। আমি চাই একটি মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ মুক্ত সমাজ। তাই আমার নির্বাচনী এলাকা ২নং ওয়ার্ডকে একটি আদর্শ ওয়ার্ড হিসেবে গড়ে তোলাই আমার লক্ষ। আমার ওয়ার্ড নদী ভাঙ্গন কবলিত এলাকা, তাই জনগণ আমাকে উটপাখি মার্কায় ভোট দিয়ে সুযোগ করে দিলে আমি তাদের পাশে থেকে নদী ভাঙ্গন কবলিতদের পূর্ণবাসন এবং ২নং ওয়ার্ডকে আধুনিক ওয়ার্ডে পরিনত করব ইনশাল্লাহ।

২নং ওয়ার্ডের বাসিন্দা ফারুক সরদার, রাজু সরদার বলেন, মোখলেছ বেপারী একজন খুবই ভালো মানুষ, জনগনের পাশে সবসময় তিনি থাকেন, আমি আশা করি, জনগন তাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন এবং তিনি নির্বাচিত হয়ে জনগনের জন্য কাজ করবেন। আমরা তার জন্য উটপাখি মার্কায় ভোট চাই।

No comments

Powered by Blogger.