Header Ads

Header ADS

শরীয়তপুরে সড়ক দূর্ঘটনায় দুই কলেজ ছাত্রের মৃত্যু


শরীয়তপুর জেলার নড়িয়ায় গাছের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেলে থাকা বায়জিত শিকদার (১৭) ও অভি আজম (১৮) নামের ২ ছাত্রের মৃত্যু হয়েছে।
 
শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার রাজনগর বেইলী ব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে বায়জিত ও তার বন্ধু অভি মোটরসাইকেল যোগে বাসায় যাচ্ছিলো। পথেমধ্যে শরীয়তপুর-মাওয়া মহাসড়কের রাজনগর বেইলী ব্রিজের এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে যায় মোটরসাইকেলটি।
 
স্থানীয়রা তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক বায়জিত কে মৃত হিসেবে ঘোষণা করে। অন্যদিকে অভিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে মারা যায় সে।নিহত বায়জিত শিকদার রাজনগর ইউনিয়নের কাজী কান্দি গ্রামের মাস্টার দেলোয়ার শিকদারের ছেলে এবং অভি আজম একই গ্রামের সোলাইমান আজমের ছেলে। তারা উভয়ে ডগ্রী ইসমাইল হোসেন স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী।
 
এব্যাপারে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর বলেন, দুই বন্ধু নড়িয়া থেকে বাসা যাওয়ার পথে রাজনগর বেইলী ব্রিজ নামক স্থানে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা লাগে। ঘটনা স্থালে বায়জিত মারা যান। চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে অভি মারা যায়।

No comments

Powered by Blogger.