Header Ads

Header ADS

জনগনের ভালোবাসায় পুনরায় চেয়ারম্যান হতে চান শাহ আলম চৌকিদার


আসন্ন পঞ্চম ধাপের ইউনিয়ন পারিষদ নির্বাচনে শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার মোত্তারেরচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপার্থী  মোঃ শাহ আলম চৌকিদার সকলের দোয়া ও চশমা মার্কায় ভোট চেয়েছেন। 

ইতোমধ্যে তিনি মোত্তারের চর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। মিশে যাচ্ছেন গণমানুষের সাথে। দোয়া ও ভোট প্রার্থনা করছেন সকল শ্রেণি পেশার মানুষের কাছে।

শাহ আলম চৌকিদার নড়িয়া উপজেলার সাবেক ছাত্রলীগের সাধারন সম্পাদক, বর্তমান নড়িয়া আওয়ামিলীগের যুগ্ন সাধারন সম্পাদক। এছাড়াও তিনি একজন ব্যবসায়ী ও সমাজ সেবক। একজন সফল চেয়ারম্যান হিসেবে তার ব্যাপর পরিচিত রয়েছে।  সকলের বিপদে আপদে সবসময় পাশে ছিলেন তিনি।  সমাজের উন্নয়ন ও গণমানুষের পাশে থাকায় এলাকাবাসীর মাঝে ব্যাপক জনপ্রিয় হয়েছেন তিনি।
শাহ আলম চৌকিদার বলেন, আমি সবসময় আমার ইউনিয়নের গনমানুষের পাশে ছিলাম এবং ভবিষ্যতে থাকতে চাই। গত নির্বাচনেও জনগনের ভালোবাসায় আমি বিপুল ভোটে নির্বাচিত হয়েছি এবং পুনরায় চেয়ারম্যান পার্থী হয়ে নির্বাচনে এসেছি। আমি আমার ইউনিয়নের মানুষের কাছে চেয়ারম্যান নয় একজন সেবক হয়ে থাকতে চাই।

আমি আমার গত মেয়াদে চেয়ারম্যান থাকাকালীন সময়ে জনগনকে সাথে নিয়ে এই ইউনিয়নের ব্যাপক উন্নয়ন মূলক কাজ করেছি। প্রতিটা ওয়ার্ডের, প্রতিটা গ্রামের ব্রিজ, রাস্তাঘাট, কালভার্ট, স্কুল, মসজিদ, মাদ্রাসা নির্মাণ করেছি। সেই উন্নয়নের ধারাবাহিতায় মোত্তারেরচর ইউনিয়নের জনগন  আমাকে সমর্থন করেছে। আমি আশা করি জনগন আমাকে আগামী ৫ই জানুয়ারি নির্বাচনে চশমা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করে পুনরায় নির্বাচিত করে উন্নয়নের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করে তাদের সেবা করার সুযোগ দিবে।।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন গ্রাম হবে শহর, আর এই শহরের সূর ধরেই শরীয়তপুর-২ আসনের সাংসদ, পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামিমের নির্দেশে গ্রামের উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছি এবং আমার অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চাই। আমার ইউনিয়নের নদী ভাঙ্গন কবলিত মানুষদের পূনর্বাসনে কাজ করবো। যাতে তারা নিজ এলাকায় বসবাস করতে পারে। মাদক, জঙ্গিবাদ-সন্ত্রাসের বিরুদ্ধে কাজ করবো।

মোত্তারেরচর ইউনিয়নের বাসিন্দা শামচুদ্দিন মাদবর, মোস্তফা চৌকিদার এবং আরো ভোটাররা বলেন- শাহ আলম চৌকিদার একজন খুবই ভালো মানুষ। ছোট থেকে তাকে আমরা চিনি। জনগনের পাশে সবসময় তিনি থাকেন। সবসময় আমরা তাকে পাশে পাই। আমরা আশা করি, জনগন তাকে পুনরায় বিপুল ভোটে নির্বাচিত করবেন এবং তিনি নির্বাচিত হয়ে জনগনের জন্য কাজ করে যাবেন। আমরা তার জন্য চশমা মার্কায় ভোট চাই। 

No comments

Powered by Blogger.