Header Ads

Header ADS

শরীয়তপুরের নড়িয়ায় চেয়ারম্যান প্রার্থীর উপর হামলা, আটক ২


শরীয়তপুরের নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান প্রার্থী আব্দুল আজিজ সরদারের ওপর হামলা হয়েছে। তাকে আহত অবস্থায় নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সোমবার(২৭ডিসেম্বর) দুপুর ১২টার দিকে পন্ডিতসার বাজার এলাকায় ওই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ২জন কে আটক করেছে নড়িয়া থানা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায় বেলা ১২ টার দিকে ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের চশমা প্রতিকের প্রার্থী আলহাজ্ব আব্দুল আজিজ সরদার মোটরসাইকেলে চড়ে কদমতলা থেকে পন্ডিতসার যাওয়ার পথে বাজারের পশ্চিম পাশে তার ওপর অতর্কিত হামলা চালায়। এতে আব্দুল আজিজ সরদার মাটিতে লুটিয়ে পরে। পরে তাকে তার সমর্তকরা এসে উদ্ধার করে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরন করেন।

প্রার্থী আলহাজ্ব আব্দুল আজিজ সরদার অভিযোগ করে বলে প্রতিদ্বন্দ্বী প্রার্থী নাছির ফকিরের লোকজন তাঁর নির্বাচনী প্রচারনা করার সময় আমাকে রাস্তায় গাড়ি থেকে নামিয়ে আমার ওপরে হামলা করে আমাকে মারধর করে। আমি আপনাদের মাধ্যমে এর বিচার চাই, আমি বাচতে চাই। বিষয়টি নড়িয়া থানা পুলিশকে জানানো হয়েছে বলে জানান তিনি।

এদিকে অভিযুক্ত প্রতিদ্বন্দ্বী প্রার্থী নাছির ফকির এসব অভিযোগ অস্বীকার করে বলেন, আমরা দুই জনই সকাল ৯টার দিকে একই জানাজায় ছিলাম। আমি একদিকে নির্বাচনী ওয়ার্ক করতে চলে গেছি। পরে শুনলাম লালন শিকদার ও তার ভাই সেলিম সিকদারের মধ্যে ঝামেলা হয়েছে এতে সাথে থাকা প্রার্থী আহত হয়েছে ।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অভনী সংকর কর  এ প্রসঙ্গে বলেন, উক্ত ঘটনায় অভিযোগ পেয়েছি। এ ঘটনার সাথে সম্পৃক্ত ২ জন কে আটক করা হয়েছে। অভিযোগটি তদন্তপূর্বক আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

No comments

Powered by Blogger.