Header Ads

Header ADS

কেদারপুরে ৭নং ওয়ার্ডের জনগনের সামর্থন নিয়ে পুনরায় মেম্বার হতে চান শাহে আলম শেখ


আসন্ন ৫ই জানুয়ারি ইউনিয়ন পারিষদ নির্বাচনে শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার কেদারপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার পদপার্থী  মোঃ শাহে আলম শেখ(কিতাব আলী) সকলের দোয়া ও মোরগ মার্কায় ভোট চেয়েছেন। 

ইতোমধ্যে তিনি তার ৭নং ওয়ার্ডে নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ছেন। মিশে যাচ্ছেন গণমানুষের সাথে। দোয়া ও ভোট প্রার্থনা করছেন সকল শ্রেণি পেশার মানুষের কাছে।

মোঃ শাহে আলম শেখ(কিতাব আলী) কেদারপুর ইউনিয়ন আওয়ামিলীগের সবেক প্রচার বিষয়ক সম্পাদক এবং বর্তমান বন বিষয়ক সম্পাদক। তিনি একটানা ৩০বছর ধরে এই ওয়ার্ডের মেম্বার ছিলেন। এছাড়াও তিনি একজন সফল ব্যবসায়ী ও সমাজ সেবক। সকলের বিপদে আপদে সবসময় পাশে ছিলেন তিনি। সমাজের উন্নয়নে ভুমিকা রাখার জন্য গণমানুষের ভালোবাসায় পুনরায় তিনি নির্বাচনে আসবেন বলে এলাকাবাসীর মাঝে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন। 

মোঃ শাহে আলম শেখ(কিতাব আলী) বলেন, জনসেবা একটি মহৎ ও পবিত্র কাজ, আমি আমার যৌবনের সবটা সময় আমার ওয়ার্ডের মানুষের পাশে ছিলাম এবং মৃত্যুর আগ পর্যন্ত তাদের পাশে থাকতে চাই। সেজন্য আমি আসন্ন ইউপি নির্বাচনে ৭নং ওয়ার্ডের পুনরায় মেম্বার পদপার্থী হয়েছি।  আমি চাই একটি মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ মুক্ত সমাজ। যার জন্য আমি সবসময় কাজ করে গিয়েছি। তাই আমার নির্বাচনী এলাকা ৭নং ওয়ার্ডকে একটি আদর্শ ওয়ার্ড হিসেবে গড়ে তোলাই আমার লক্ষ। জনগণ আমাকে পুনরায় সেই সুযোগ করে দিলে আমি তাদের পাশে থেকে এই ৭নং ওয়ার্ডকে আধুনিক ও একটি আদর্শ ওয়ার্ডে পরিনত করব ইনশাআল্লাহ। 

আমি আমার ওয়ার্ডের রাস্তাঘাট, স্কুল, মসজিদ, মাদ্রাসায় ব্যাপক উন্নয়ন মূলক কাজ করেছি।  পদ্মা নদীতে বিলীন হওয়া একটি সরকারি স্কুল নিজস্ব অর্থায়নে পুনঃনির্মান করেছি। আমার ওয়ার্ডে ১০০% বিধবা ও বয়স্কভাতার আওতায় এনেছি। জনগনের কল্যানে ডীপটিওবওয়েল, সোলারলাইট স্থাপন করেছি। আমি আশা করি জনগন আগামী ৫ই জানুয়ারি মোরগ মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করে আমার অসম্পন্ন কাজ সম্পূর্ণ করার সুযোগ দিবেন।

৭নং ওয়ার্ডের বাসিন্দা আঃ খালেক মৃধা, আঃ হাকিম আকন, সালাউদ্দিন শেখ সহ আরো ভোটাররা বলেন,  শাহে আলম শেখের সুন্দর ব্যবহার এবং মানুষের প্রতি শ্রদ্ধাবোধ ও ভালোবাসা তার বিজয়ী হওয়ার জন্য যথেষ্ট। আমরা আশা করি জনগন তাকে আগামি ৫ই জানুয়ারি মোরগ মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করবে।

No comments

Powered by Blogger.