Header Ads

Header ADS

শরীয়তপুরের নড়িয়াতে সর্বাধুনিক বহুতল বিশিষ্ট ভবন বিসমিল্লাহ টাওয়ার নির্মাণের শুভ উদ্বোধন

 
শরীয়তপুর নড়িয়ায় মাতৃছায়া প্রোপার্টিজ লিমিটেডের  উদ্যোগে নড়িয়া  পৌরসভা ৬ নং ওয়ার্ড  বিসমিল্লাহ নগর পানি ভবনের পাশে আধুনিক বহুতল ভবন বিশিষ্ট বিসমিল্লাহ টাওয়ার নির্মাণের শুভ উদ্বোধন করেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি  ও জেলা পরিষদের চেয়ারম্যান সাবেদুর রহমান খোকা শিকদার। 
১৮ই সেপ্টেম্বর ২০২৩ সোমবার সকাল ১০টায় নড়িয়া পানি ভবনের পাশে বিসমিল্লাহ নগর এলাকায় নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে আয়োজন করা হয়। 
এ সময় উপস্থিত ছিলেন  বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য হাজী আব্দুল ওহাব বেপারী,   নড়িয়া পৌরসভা মেয়র  আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জহির আলম জাকির বেপারী, নড়িয়া বণিক সমিতির সভাপতি মোহাম্মদ আলী বেপারী, সাধারণ সম্পাদক  আব্দুল জলিল শেখ, ভুমখাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  আলমগীর হোসেন, নড়িয়া  উপজেলা যুবলীগের আহবায়ক নাসির সরদার, নড়িয়া পৌরসভা ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ার হোসেন মল্লিক,   শামসুদ্দিন মোল্লা। 
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মাতৃছায়া প্রপার্টিজ লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর  আলহাজ্ব মাহবুব হোসেন ভূঁইয়া সহ স্থানীয় গণ্যমান্য রাজনৈতিক ব্যক্তিবর্গ। 
উদ্বোধনী অনুষ্ঠানে  আলহাজ্ব  মাহবুব হোসেন ভূঁইয়া বলেন- শরীয়তপুর উপজেলায় সর্বাধুনিক বহুতল বিশিষ্ট ভবন হবে এটি, এতে আধুনিক টেকনোলজির দ্বারা সকল সুযোগ সুবিধা  লিফট,জেনারেট মনোরম পরিবেশ গাড়ি পার্কিং গার্ডেন, শিশুদের খেলাধুলা ও সুইমিং এর সুব্যবস্থা  করা হবে। এরকম একটি ব্যয়বহুল প্রকল্প  তা নিজ এলাকায় করতে পেরে তিনি নিজেকে ধন্য মনে করেন এবং সেই সাথে সকলের সহযোগিতা কামনা করেন। তিনি আরো বলেন মাতৃছায়া প্রোপার্টিজ লিমিটেড সারাদেশে  সর্বাধুনিক হাউজিং ব্যবসায় নিজেকে নিয়োজিত রাখতে চান।

No comments

Powered by Blogger.